মা জননী
- মোহাম্মদ ইরফান ২৭-০৪-২০২৪

মা যে আমার পূর্নিমা চাঁদ
সকল সুখের আলো,
মা যে আমার এই পৃথিবীর
সবার চেয়ে ভালো।।

দুঃখের দিনে কেউ যখনি
দেয়না আমায় দেখা,
মা জননী তখন আমায়
থাকতে না দেয় একা।।

ভাল খাবার খায়না নিজে
দেয় আমাকে খেতে,
খোদার হাতে সঁপে আমায়
বাইরে কোথাও যেতে।।

বাইরে গিয়ে ফিরতে ঘরে
দেরি যখন হয়
মা যে আমার রাত গভীরেও
একলা বসে রয়।।

মা গো আমি পারবনা শোধ
করতে তোমার ঋন,
আমায় ক্ষমা করো মা গো
রোজ হাশরের দিন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।